৩০ ডিসেম্বর ২০২৩


সাংবাদিক মাসুদ রনির পিতার ইন্তেকাল : আজকের সিলেট’র শোক

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : ঢাকাপোস্টের সিলেট প্রতিনিধি ও সিলেটপ্রতিদিন২৪ ডট কমের স্টাফ রিপোর্টার মাসুদ আহমদ রনির পিতা ও বিশিষ্ট ব্যবসায়ী মো. সুরুজ মিয়া ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার দিবাগত রাত ১২টা ২০মিনিটের সময় সিলেট নগরীর একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন তিনি। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভোগছিলেন।

তিনি নগরীর লালাদীঘিরপাড়ের বাসিন্দা ও শেখঘাটের বিশিষ্ট ব্যবসায়ী প্রগতি স’মিলের স্বত্তাধিকারী।

এদিকে, সাংবাদিক মাসুদ আহমদ রনির পিতার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সিলেট প্রথম নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল আজকের সিলেট ডটকম এর সম্পাদক রজত কান্তি চক্রবর্তী, প্রধান সম্পাদক এম. সাইফুর রহমান তালুকদার, বার্তা সম্পাদক খলিলুর রহমান, যুগ্ন সম্পাদক সাদিকুর রহমান চৌধুরী, সহকারী সম্পাদক মিজান মুহাম্মদ ও মাল্টিমিডিয়া ইনচার্জ শিপন চন্দ জয় সহ প্রতিষ্ঠানে কর্মরত সাংবাদিক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

এক শোক বার্তায় তারা আজকের সিলেট এর সাবেক এই সহকর্মীর পিতার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্য, আত্মীয়স্বজদের প্রতি গভীর সমবেদনা জানান।

শেয়ার করুন